ফারুক আহমদ, উখিয়া ॥

উখিয়া ভালুকিয়াপালংয়ে অবিনব কায়দায় দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। আত্বীয়তার পরিচয়ে রাতযাপনের কথা বলে ইসকান্দর হোসেন চৌধুরীর বাড়ী হতে নগদ টাকা ও স্বর্ণলংকার নিয়ে ভোর সকালে পালিয়ে যায়। এ ঘটনায় উখিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলা  রত্নাপালং  ইউনিয়নের ভালুকিয়া মাতব্বর পাড়া গ্রামের বাসিন্দা ও কোটবাজার ষ্টেশনের বিশিষ্ট ব্যবসায়ী ইসকান্দর হোসেন চৌধুরীর বাড়ীতে গত ৩ সেপ্টেম্বর আত্বীয়তার পরিচয়ে বেড়াতে আসে রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের দারিয়াদীঘি বড়ডেবা গ্রামের আব্দুল খালেকের পুত্র খালেক মোহাম্মদ মারুফ (২০)। ৪ সেপ্টেম্বর রাতে খাওয়া-দাওয়া শেষে রাতযাপনের কথা বলে গভীর রাতে স্বর্ণলংকার ও নগদ টাকা নিয়ে ভোর সকালে পালিয়ে যায়।

বাড়ীর মালিক ইসকান্দর হোসেন চৌধুরী জানান, ওই দিন রাতে মারুফ সু-কৌশলে চাবি নিয়ে সু-কেইসের তালা খুলে ব্যবসায়ীক ৭ লাখ ৫৫ হাজার ও আমার বিবাহিত মেয়ের প্রায় ৪ ভরি স্বর্ণ নিয়ে ভোরে পালিয়ে যায়। সেই থেকে তার মোবাইলও বন্ধ রয়েছে। এ ব্যাপারে গত ৫ সেপ্টেম্বর মারুফ কে আসামী করে উখিয়া থানায় মামলা দায়ের করা হয়। যার নং মামলা নং- ০৫, ধারা- ৩৮০ দ:বি। তদন্তকারী কর্মকর্তা এসআই আনিস ঘটনার সত্যতা শিকার করে বলেন, প্রতারক মারুফকে গ্রেফতার করার জন্য তার অবস্থান মোবাইল ট্রাকিং করা হচ্ছে।